সিলেটে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

স্টাফ রিপোর্ট : পারিবারিক কলহের জের ধরে সিলেটে লাকি বেগম (২৭) নামে গৃহবধূকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন তার স্বামী বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৩ মার্চ) দুপুরে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাঁও গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনার পর এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ নিহত নারীর স্বামী দানা মিয়াকে আটক করেছে। তিনি ওই গ্রামের সোনা মিয়ার ছেলে।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে দানা মিয়ার ছুরিকাঘাতে তার স্ত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় দানা মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

পারবারিক সূত্র জানায়, দানা ও লাকি দম্পতির দুই সন্তান রয়েছেন। পারিবারিক কলহের জের ধরে ঝগড়ার একপর্যায়ে দুপুর ১টার দিকে দানা মিয়া ধারালো ছুরি দিয়ে স্ত্রী লাকিকে উপর্যপুরি আঘাত করেন। এতে ঘটনাস্থলেই লাকি মারা যান। পরে বাড়ি থেকে ছুরিসহ দানা মিয়াকে আটক করা হয়।

একাত্তরের কথা/ এইচটি