সিলেট চেম্বারের সাবেক সভাপতি সালাহ উদ্দিনের দাফন সম্পন্ন

শোক অব্যাহত

একাত্তর ডেস্ক ::

সিলেটের স্বনামধন্য ব্যবসায়ী, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির সাবেক পরিচালক সালাহ উদ্দিন আলী আহমেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার সকাল ৭টায় নগরীর দরগাগেইটস্থ নিজের বাসভবনে তিনি ইন্তেকাল করেন। বাদ আসর হযরত শাহজালাল দরগাহ জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে মরদেহ দরগাহ কবরস্থানে দাফন করা হয়।

তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য রোগে ভুগছিলেন। মৃত্যুকালে সালাহ উদ্দিন আলী আহমেদ স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মো. সালাহ উদ্দিন আলী আহমদ একজন সফল ব্যবসায়ী ছিলেন। নগরীর দরগাহ গেটের হোটেল স্ট্যার প্যাসিফিকের পরিচালক ছিলেন তিনি। এছাড়াও আমদানি-রফতানিকারক প্রতিষ্ঠানসহ ঢাকা, সিলেট ও চট্টগ্রামে তার একাধিক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তাঁর।

তার মৃত্যুতে বিভিন্ন মহল থেকে শোক ও সমবেদনা জানানো হয়েছে। পৃথক পৃথক শোকবার্তায় সালাহ উদ্দিন আলী আহমদের মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দ, আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

একাত্তরের কথা/ এমইউএ