সিলেটে ৩ ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্ট :: নগরীর হুমায়ুন রশীদ চত্বরে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি অতোরিক্সাসহ তিনি ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার (২ এপ্রিল) হুমায়ুন রশীদ চত্বরে শাহরিয়ার আহমদ চৌধুরী (২৬) নামে এক যুবক ছিনতাইয়ের স্বীকার হন। এসময় সিএনজি অটোরিক্সা যোগে একদল ছিনতাইকারী তার সাথে থাকা ৫০ হাজার টাকা ও একটি আইফোন-৬এস মোবাইল অভিনব কৌশলে ছিনতাই করে।

এ ঘটনায় কোতোয়ালি শাহরিয়ার আহমদ চৌধুরী মামলা দায়ের করেন। পরে পুলিশ সোমবার (৫ এপ্রিল) দক্ষিণ সুরমার সিলামস্থ চকের বাজার সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে অভিযান চালায়। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত অটোরিক্সাচালক মাসুক মিয়াকে (৩০) অটোরিক্সাসহ আটক করে পুলিশ। সে হবিগঞ্জ জেলেয়ার চুনারুঘাট থানাধীন মৃত আব্দুস সালামের ছেলে।


পরবর্তীতে মাসুক মিয়ার দেওয়ার তথ্যমতে কোতোয়ালী মডেল থানার একদল পুলিশ রাতভর দক্ষিণ সুরমা থানায় অভিযান চালিয়ে মামলার অপর দুই আসামি আনোয়ার হোসেন (৩৫) ও দুলাল মিয়া (৩২) আটক করে। আটককৃত আনোয়ার হোসেন সিলেটের বিশ্বনাথ থানাধীন সতপুর গ্রামের মৃত আইন উদ্দীনের ছেলে ও দুলাল মিয়া সিলেটের দক্ষিন সুরমা থানার ফিরোজপুর গ্রামের মনাই মিয়ার ছেলে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আবু ফরহাদ জানান, আটককৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

একাত্তরের কথা/এমএইচ