‘আমরাও স্বপ্ন দেখি’র উদ্যোগে পবিত্র কুরআন, খাদ্য ও ঈদবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্ট:: পবিত্র মাহে রামাদান ও করোনাকালীন সময়ে এতিম, অভিভাবকহীন ও দুঃস্থ পরিবারের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরাও স্বপ্ন দেখি’র প্রতিষ্ঠাতা লায়ন মো. আসাদুল হক আসাদের উদ্যোগে ও দেশ-বিদেশের শুভাকাংখীদের সহযোগিতায় আজ বুধবার (২৮ এপ্রিল) নগরীতে ব্যতিক্রমী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নগরীর কার্ডপ্রাপ্ত প্রায় ৩০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী, পবিত্র আল কোরআন, জায়নামাজ ও শিশুদের মুখে হাসি ফোটাতে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

লায়ন মো. আসাদুল হক আসাদের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি, সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম জালালী পংকী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি মহানগর কৃষক দলের আহ্বায়ক সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির শাহীন , মহানগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর যুবদলের আহ্বায়ক নজীবুর রহমান নজীব ।
হারুনুর রশীদ হারুনের পরিচালনায় মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামানের ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য উসমান গনি, মির্জা সম্রাট, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আফসান, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ, তুহিন আহমদ, আব্দুর রহিম রনি, রুমন মিয়া প্রমুখ ।
সভাপতির বক্তব্যে লায়ন মো. আসাদুল হক আসাদ পবিত্র মাহে রমজান ও করোনাকালীন সময়ে এতিম ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে এমন মহতী উদ্যোগে দেশে-বিদেশে যারা সহযোগিতার হাত বাড়িয়েছেন তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে সবাইকে নিরাপদে থাকার আশা প্রকাশ করেন।

একাত্তরের কথা/প্রে/এমএইচ