ওটিটি প্ল্যাটফর্মে আসছে রামায়ণ

রূপালীকথা ডেস্ক :: মহামারির হতাশার মধ্যেই এবার ওটিটি প্ল্যাটফর্মে আসছে রামায়ণ। কিছুদিন আগে ফার্স্ট লুকে অমিতাভ বচ্চনের কণ্ঠস্বর প্রকাশের পর থেকেই আগ্রহ বাড়িয়েছে ওয়েবসিরিজ ‘রামযুগ’।

অমিতাভ বচ্চনের কণ্ঠে ‘হনুমান চালিশা’ পাঠ প্রকাশের পর থেকেই সিরিজটি ঘিরে দর্শকের আগ্রহ বেড়েছে। এরপর প্রকাশিত হয় সংগীত ভিডিও ‘জয় হনুমান’। তাতেও গান গেয়েছেন ‘বিগ বি’। এবার মুক্তি পেল প্রতীক্ষিত সিরিজটির ট্রেলার।

কুণাল কোহলি পরিচালিত ‘রামযুগ’-এর ট্রেলার রীতিমতো ঝকঝকে। শুরু থেকেই দর্শকের চোখ টেনে রাখতে সক্ষম। চিরকালীন মহাকাব্যের কাহিনি ঝকঝকে গ্রাফিক্সের মোড়কে পেশ করেছেন পরিচালক।

ট্রেলারের শুরুতেই ভয়েস ওভারে শোনা যায় শুভ ও অশুভের দ্বন্দ্বের কথা, যা রামায়ণের মূল সুর। ক্রমে দেখা যায় রামের হরধনু ভঙ্গের মুহূর্ত। এইভাবেই কখনও স্বর্ণহরিণ, কখনও সীতাহরণ, কখনও বা সাগরে শিলা ভাসিয়ে সেতু নির্মাণের দৃশ্যের ঝলক ভেসে ওঠে।

বলিউডের নির্মাতা একতা কাপুর তার ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেন ট্রেলারটি। সেই সঙ্গে লেখেন, ‘দারুণ হয়েছে অক্ষয় ডোগরা। এই কঠিন সময়ে আমাদের প্রয়োজন বিশ্বাস, প্রেম ও আশা।’

একতার শেয়ার করা ভিডিওটি দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বহু নেটিজেন। কমেন্ট করেন স্বয়ং ‘রাম’ চরিত্রের অক্ষয় ডোগরাও। দেখে নিন ট্রেলারটি।

‘রামযুগ’-এ রয়েছেন একঝাঁক নতুন মুখ। রামের ভূমিকায় থাকছেন অক্ষয় ডোগরা। সীতার ভূমিকায় অভিনয় করেছেন ঐশ্বর্য ওঝা। আগামী ৬ মে মুক্তি পাবে সিরিজটি। দেখা যাবে এমএক্স প্লেয়ারে। তবে একে একে নয়, একসঙ্গে সব ক’টি এপিসোডই দেখা যাবে।

রামায়ণ, মহাভারতের মতো মহাকাব্য অনেক আগেই ছোট পর্দায় ঝড় তুলেছিল। পরেও বারবার তা ফিরে এসেছে। এবার দেখা যাবে, ওটিটি প্ল্যাটফর্মে কতটা সাড়া ফেলতে পারে ‘রামযুগ’।

একাত্তরেরকথা/ইআ-০৯