‘ক্লিন সিটি’র ২য় পর্যায়ে ৪ টাকায় ইফতার বিতরণ

একাত্তর ডেস্ক:: সিলেট শহরের বিভিন্ন পয়েন্টে ৪ টাকায় ইফতার বিতরণ করেছে সিলেটের সামাজিক সংগঠন ক্লিন সিটি। শনিবার (১ মে) সিলেট নগরীর ল’কলেজ পয়েন্ট, হুমায়ুন রশিদ চত্ত্বর, কদমতলী পয়েন্ট, সুবহানিঘাট, উপশহর, নাইওরপুল, বন্দরবাজার, জেলরোড এলাকায় প্রায় দুই শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত রোজাদার মানুষের মাঝে পৃথক পৃথকভাবে ইফতার বিতরণ করেন ক্লিন সিটির সদস্যবৃন্দ।

পবিত্র সিয়াম সাধনার মাসে ভ্রাতৃত্বের বন্ধনে জয় হোক মানবতার এই স্লোগানকে সামনে রেখে মাসব্যাপী অসহায় ও সুবিধাবঞ্চিত রোজাদারদের জন্য একটি প্রজেক্ট গ্রহণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজকে ২য় পর্যায়ে ইফতার বিতরণ করা হয়।

উল্লেখ্য, ক্লিন সিটির বিগত দুই বছর যাবত পরিচ্ছন্নতা, সামাজিক সচেতনতা কার্যক্রমের পাশাপাশি মানবসেবায় নিজেদেরকে নিয়োজিত রেখেছে। উক্ত ইভেন্টে থেকে প্রাপ্ত অর্থ সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ঈদে উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণে ব্যায় করা হবে।

এসময় ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন- ক্লিন সিটি পরিচালনা কমিটির প্রধান নাজিব আহমেদ, বাস্তবায়ন ও পরিকল্পনা সম্পাদক রুহুল আমিন রুহেল, আইটি সম্পাদক শহিদুজ্জামান সুজন, সহ-আইটি সম্পাদক উমর ফাহিম, দপ্তর সম্পাদক আল আমিন ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মাহদিন ইফতেখার বৈশাখ, সহ-মিডিয়া সম্পাদক রাসেল আহমদ, সহ-প্রচার সম্পাদক মো. রাসেল আহমদ, সদস্য রুবেল আহমদ, আব্দুল লতিফ, তারেক আহমদ, বখতিয়ার রাহাত, সাফিউল ইসলাম, রাশেদ হাসান, রায়হান আহমদ জানহান, রিফাত তানভীর, মিনহাজুর রহমান, মারজান আহমদ, আবুল ফজল প্রমুখ।

একাত্তরের কথা/এমএইচ