ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে বিজ্ঞানমেলা

বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং আনন্দঘন পরিবেশে ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক বিজ্ঞান মেলা এবং আর্টস এন্ড ক্রাফট্ উৎসব-২০২১ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ক্যাম্পাসে এ মেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উৎসব উদ্বোধন ও পরিদর্শন করেন প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুর রহমান, এনডিসি, পিএসসি। উৎসবে শিক্ষার্থীদের বিভিন্ন বিজ্ঞান প্রজেক্ট এবং বর্ণিল আর্টস ও ক্রাফট্ প্রদর্শন করা হয় যাতে শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা ও অনুসন্ধিৎসু মনের প্রকাশ পেয়েছে। করোনকালীন পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় খোলার পর এ ধরনের উদ্যোগ নি:সন্দেহে প্রশংসার দাবী রাখে। প্রতিষ্ঠানের অধ্যক্ষের প্রত্যক্ষ তত্ত্বাবধানে এবং নিবেদিতপ্রাণ শিক্ষকমন্ডলী সার্বিক কার্যক্রম তদারকি ও পরিচালনা করেন।

এ সময় অধ্যক্ষ লে. কর্ণেল আবু হায়দার মোহাম্মদ আসাদুজ্জামান আসাদ, এইসি,পি এইচ ডি বলেন, শিক্ষার্থীদের মেধা ও সৃষ্টিশীল মননকে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ যথাযথভাবে লালন-পালনের মাধ্যমে ভবিষ্যতের বিজ্ঞানমনস্ক ও সৃজনশীল সুনাগরিক বিনির্মাণে কাজ করে যাবে।

একাত্তরের কথা/এমডিজে