সিলেটে আসছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

২০১৮ সালের ২৪ অক্টোবরও সিলেট নগরীর রেজিস্টারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: ইউএনবি

স্টাফ রিপোর্ট :: সিলেট আসছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আগামী ২৪ ও ২৫ অক্টোবর দুদিন তার সিলেট সফর করার কথা রয়েছে। এসময় তিনি মাজার জিয়ারতসহ দলীয় কর্মসূচিতে অংশ নিবেন। সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ এমন তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাতে জেলা বিএনপি নেতা মাহবুবুর রব চৌধুরী ফয়সল মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আসার তথ্যটি নিশ্চিত করেছেন। এর আগে দিনে সিলেট জেলা বিএনপির এক সভায় জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারও এ তথ্য জানান।

তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সফরকে সফল করতে জেলা বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির মঙ্গলবারের সভায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা ও অন্যান্য নেতৃবৃন্দের জন্য মোনাজাতও করা হয়।

জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ময়নুল হক চৌধুরী।

সভায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আবুল কাহের চৌধুরী শামীম, অ্যাডভোকেট আব্দুল গফফার, আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল কাইয়ূম চৌধুরী, সামিয়া বেগম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, সিদ্দিকুর রহমান পাপলু, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম, শামীম আহমদ প্রমুখ।

এছাড়া সভায় উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনের অগ্রগ্রতি সম্পর্কে ব্যাপক আলোচনা করা হয়। সভায় দ্রুত সময়ের মধ্যে কমিটি গঠন কার্যক্রম সম্পন্ন করতে সাংগঠনিক টিম ও সংশ্লিষ্ট ইউনিটের নেতাদের তাগিদ দেওয়া হয়।

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালের ২৪ অক্টোবরও নগরীর রেজিস্টারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

একাত্তরের কথা/ এমইউএ